করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন CRPF জওয়ান, গোটা ভারতে প্রথম কোন সেনার জওয়ানের মৃত্যু হল করোনায়

নয়া দিল্লীঃ রাজধানী দিল্লীতে সেন্ট্রাল রিসার্ভ পুলিশ ফোর্স (CRPF) এর এক জওয়ান করোনায় সংক্রমিত হয়ে মঙ্গলবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। ৫৫ বছরের CRPF এর এই জওয়ান দিল্লীর সফদরগঞ্জ হাসপাতালে গত সপ্তাহে ভর্তি হয়েছিলেন। সেখানে জওয়ানের রিপোর্ট পজেটিভ আসে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রালয়ের অধীনে কার্যরত দশ লক্ষ কর্মীর এই কেন্দ্রীয় ফোর্সে করোনায় মৃত্যু হওয়ার প্রথম ঘটনা। মৃত জওয়ান CRPF এ এসআই এর পদে নিযুক্ত ছিলেন। আর কিছুদিন আগেই ওনার মধ্যে করোনার লক্ষণ পাওয়ার পর সফদরগঞ্জ হাসপাতালে ভর্তি করানো হয়। এসআই অসমের বারপেটা জেলার বাসিন্দা আর এর আগে তিনি মধুমেহ তথা উচ্চ রক্তচাপে ভুগছিলেন।

আপনাদের জানিয়ে দিই, CRPF এর দিল্লীর ব্যাটেলিয়নে মোতায়েন ৪৭ জন জওয়ানদের মধ্যে ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই তথ্য শনিবার ২৫ এপ্রিল এক বরিষ্ঠ আধিকারিকের থেকে পাওয়া যায়।

https://platform.twitter.com/widgets.js

বরিষ্ঠ আধিকারিক জানান, এই জওয়ান CRPF এর ৩১ তম ব্যাটেলিয়নে নিযুক্ত ছিলেন, এই ব্যাটেলিয়নের ৯ জন কর্মীর রিপোর্ট বৃহস্পতিবার পজেটিভ আসে।



from India Rag https://ift.tt/2SdKd2I
via IFTTT

Comments

Popular posts from this blog

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

all links of India Rag