আমার করোনা হতে পারে, আমাকে জামিন দিন! আর্জি পুলিশের দিকে বন্দুক উঁচিয়ে ধরা শাহরুখ

নয়া দিল্লীঃ রাজধানী দিল্লীতে হওয়া হিংসার সময় হেড কনস্টেবলের দিকে বন্দুক উঁচিয়ে ধরা শাহরুখ জেলে করোনায় আক্রান্ত হওয়ার বিপদ আছে বলে জামিনের আর্জি দাখিল করেছে। তাঁর জামিনের আবেদনে শুনানি করার সময় সোমবার দিল্লীর হাই কোর্ট পুলিশের কাছে জবাব চেয়েছে।

শাহরুখ আবেদনে জানিয়েছে যে, জেলে ক্ষমতার বেশি কয়দিদের বন্দি করা রাখা হয়েছে, এর কারণে জেলে করোনায় সংক্রমিত হওয়ার বিপদ অনেক বেশি, এরজন্য তাঁকে যেন জামিন দেওয়া হয়।

ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে চলা শুনানির সময় বিচারক সঞ্জীব সচদেবা এই মামলায় তদন্তকারী অফিসারদের নোটিশ ধরিয়ে বুধবাদের মধ্যে জবাব চেয়েছে। আদালত এই মামলায় আগামী শুনানি বুধবার ২৯ এপ্রিল করবে।

শাহরুখের আইনজীবী আসগর খান আর আবদুল তাহির খান জানান, করোনার কারণে শাহরুখ জেলে সুরক্ষিত না। ওনারা বলেন, জেলে অতিরিক্ত কয়েদি থাকার কারণে সোশ্যাল ডিস্টেন্সিং বজায় রাখা সম্ভব না। এর জন্য শাহরুখকে জামিনে মুক্ত করা হোক।

জামিনের আবেদনে অজুহাত দেখানো হয়েছে যে, শাহরুখ বিগত একমাস ধরে জেলে বন্দি, তাই সে জামিন পাওয়ার যোগ্য। আপনাদের জানিয়ে দিই, উত্তর পূর্ব দিল্লীতে হওয়া হিংসার সময় শাহরুখ একজন হেড কনস্টেবলের উপর বন্দুক উঁচিয়ে ধরে। এই ঘটনার পর তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়। এরপর শাহরুখকে ৩রা মার্চ উত্তর প্রদেশের শামলি জেলা থেকে গ্রেফতার করা হয়।



from India Rag https://ift.tt/3aOh5pe

Comments

Popular posts from this blog

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

all links of India Rag