দেশবাসীর উদ্দেশ্যে নতুন বার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর, জানুন কি বললেন তিনি?

নয়া দিল্লীঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) বলেন, করোনার জন্য কোন বিশেষ সম্প্রদায়, এলাকা অথবা স্বাস্থকর্মীদের চিহ্নিত করে নিশানা বানানো হচ্ছে। সম্প্রতি এরকম কিছু ঘটনা ঘটেছে, যেখানে বিশেষ সম্প্রদায়ের মানুষ আর স্বাস্থকর্মীদের উপর করোনা ছড়ানোর অভিযোগ তোলা হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোমবার রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন আর পরিস্থিতির খবরাখবর নেন। এই বৈঠক আগামী রণনীতি বানানোর জন্য পরিকল্পনা নিতে করা হয়েছিল। বিশেষ করে গোটা দেশে লকডাউন নিয়ে চুরান্ত সিদ্ধান্ত নিতে এই বৈঠক ডাকা হয়েছিল।

কিন্তু এই বৈঠকে প্রধানমন্ত্রী একটি গুরুত্বপূর্ণ বিষয়ে সবর নজর কাড়েন। সম্প্রীতি কয়েকটি রাজ্য থেকে এমন খবর সামনে এসেছিল যে, একটি বিশেষ সম্প্রদায়ের উপর মানুষদের নিশানা বানানো হয়েছে। এর সাথে সাথে চিকিৎসা করা ডাক্তার এবং স্বাস্থকর্মী আর নার্সদের উপরেও হামলা হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, এমন হওয়া ঠিক না। স্বাস্থ মন্ত্রালয়ের মুখপাত্র লব আগরবাল জানান, প্রধানমন্ত্রী মোদী বলেছেন যে, একটি বিশেষ সম্প্রদায় আর এলাকাকে নিশানা করা উচিৎ না।



from India Rag https://ift.tt/3aOhnMR
via IFTTT

Comments

Popular posts from this blog

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

all links of India Rag