মহারাষ্ট্রে বিজেপি-শিবসেনা জোটের প্রথম প্রার্থী হলেন এনকাউন্টার স্পেশালিষ্ট প্রদীপ শর্মা

মহারাষ্ট্র বিধানসভা নির্বাচন ২০১৯ এর জন্য শিবসেনা মুম্বাই পুলিশের প্রাক্তন এনকাউন্টার স্পেশালিষ্ট প্রদীপ শর্মাকে নালাসোপারা বিধানসভা থেকে প্রার্থী ঘোষণা করল। প্রদীপ শর্মাকে মুম্বাইয় পুলিশের এনকাউন্টার স্পেশালিষ্ট হিসেবেই জানা যায়। সোমবার শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরে প্রদীপ শর্মার নাম ঘোষণা করেন। ২০১৪ সালের বিধানসভা নির্বাচনে নালাসোপারা আসন থেকে নির্দল প্রার্থী জিতেছিলেন। ওই আসনে তৃতীয় স্থানে ছিল শিবসেনা। আর দ্বিতীয় স্থানে ছিল বিজেপির প্রার্থী।

বিজেপি শিবসেনা জোটের ঘোষণা আজ হতে আপ্রে। সুত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ আর রাজ্য বিজেপি সভাপতি চন্দ্রকান্ত প্যাটেল আজ সন্ধ্যেয় সংযুক্ত প্রেস কনাফারেন্স করবেন। এই প্রেস কনফারেন্সে তিন নেতা জোটের সিট আবণ্টন নিয়ে ঘোষণা করবেন।

আরেকদিকে, শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরের আগামী মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনে লড়ার খবর আসছে।  সুত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ২৯ বছর বয়সী আদিত্য ঠাকরে ৩ অক্টোবর মনোনয়ন দাখিল করতে পারেন। দলের ৫৩ বছরের ইতিহাসে এটাই প্রথমবার যে, নির্বাচনে শিবসেনা ঠাকরে পরিবারের কাউকে ময়দানে নামাচ্ছে। ঠাকরে পরিবার থেকে নির্বাচনে লড়াই করা আদিত্য ঠাকরে প্রথম সদস্য হবেন। বর্তমানে আদিত্য ঠাকরে শিবিসেনার যুব সংগঠনের প্রধান।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2mgt6jN

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag