মমতার সঙ্গ ছেড়ে অমিত শাহ’র হাত ধরে বিজেপিতে যোগ দিচ্ছেন সব্যসাচী দত্ত

সমস্ত জল্পনার অবসান ঘটল এবার, শেষমেষ দলত্যাগ করছেন সব্যসাচী দত্ত। আগামিকালই বিজেপিতে যোগ দিচ্ছেন বিধাননগরের প্রাক্তন মেয়র। সূত্রে খবর, সব্যসাচী দত্ত আগামিকাল সকাল ১১টায় বিধাননগরে একটি মিছিলে যোগদান করবেন। এরপরই তিনি বিজেপিতে যোগ দেবেন বলে জানা গেছে। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মিছিল নিয়ে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত থেকে বিজেপির পতাকা নিজের হাতে নেবেন সব্যসাচী। পুজোর শুরুতেই নিজের রাজনৈতিক ক্যারিয়ারে নতুন পালক জুড়ছেন বিধান নগরের প্রাক্তন মেয়র।

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের আগে থেকেই রাজনৈতিক মহলে গুঞ্জন উঠেছিল যে বিজেপিতে যোগ দেবেন সব্যসাচী দত্ত। এই সমস্ত ঘটনার সূত্রপাত ঘটেছিল বিদ্যুভবনে গিয়ে বকেয়া আদায়ের দাবিতে বিদ্যুতকর্মীদের বিক্ষোভকে নেতৃত্ব দেওয়া থেকে। সব্যসাচীর এমত ভূমিকা নেওয়ায় প্রচণ্ড ক্ষুব্ধ হন শীর্ষ নেতৃত্ব। এরপরই তার বাড়িতে আসে বিজেপি নেতা মুকুল রায়ের ‘লুচি-আলুরদম’ পর্ব। এই ঘটনা থেকেই রাজনৈতিক মহলে শুরু হয় গুঞ্জন। যদিও তখন সব্যসাচীর সঙ্গে কথা বলার পর তৃণমূল এই ঘটনাকে একটা সামাল দেয়।

এরপর থেকেই সব্যসাচীর সাথে তৃণমূলের দূরত্ব দিনে দিনে আরও বাড়তে থাকে। বিধাননগর পুরনিগমের কাউন্সিলররা মেয়র পদে অবস্থিত সব্যসাচী দত্তের বিরুদ্ধে একযোগে বিভিন্ন অভিযোগ আনেন। এই সমস্ত কেচ্ছা হাইকোর্টে পর্যন্ত চলে যায়, আদালতে দু’পক্ষের দড়ি টানাটানিতে প্রাথমিকভাবে সবস্যচী দত্ত জিতে গেলেও, তারপরে এই ঘটনা অন্য মোড় নেয়। সব্যসাচী নিজেই বিধাননগর পুরনিগমের মেয়র পদ থেকে ইস্তফা দেন।

এরপর মুকুল রায়, সব্যসাচী দত্ত কে দুঃসময় নানান পরামর্শ দিতে যান। তারপর থেকেই বিজেপিতে বিধান নগরের প্রাক্তন মেয়র এর যোগদান অনেকটা নিশ্চিত বলে ধরে নেয় রাজনৈতিক মহল। আর এরই মধ্যে চলে এসেছে চূড়ান্ত খবর। কালই গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন সব্যসাচী দত্ত, অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2oA8jIX

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag