মোদীর ফ্যান হয়ে গেলেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান! বললেন-আজ পুরো বিশ্ব মোদীর জন্য পাগল।

ইমরান খান ক্রিকেট জগৎ থেকে রাজনৈতিক জগতে নেমেছেন। কিন্তু উনার সমস্যা যেন বেড়েই চলেছে। প্রধানমন্ত্রী হওয়ার আগে নতুন পাকিস্তান গড়ার কথা বলেছিলেন ইমরান খান। কিন্তু এখন বিশ্বব্যাপী যে আর্থিক মন্দা শুরু হয়েছে তার সবথেকে বড়ো শিকার হয়েছে পাকিস্তান।পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেছেন। তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফ্যান হয়ে গেছেন। শুধু তাই নয়, তিনি তার প্রাক্তন স্বামী ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে পাকিস্তানের অর্থনৈতিক অবস্থা নিয়ে প্রশ্ন করেছেন।

রেহাম খানের একটি ভিডিও প্রকাশ পেয়েছে যার মধ্যে তিনি নিজের কথা রেখেছেন। ভিডিওতে রেহাম বলেছেন, “লোকেরা আজ মোদী সরকারকে কেন চায় এবং কেন তারা তাদের সাথে সম্পর্ক নষ্ট করতে চায় না, কারণ ভারতের অর্থনীতি শক্তিশালী হয়েছে।” সৌদি বিনিয়োগ করেছে। যুক্তরাজ্য ভারতের সাথে রয়েছে, যুক্তরাষ্ট্র ভারতের প্রতি আগ্রহী। মোদী যেখানে যায়, জনগণ তাকে শ্রদ্ধা করে। মোদী হিন্দুস্তানকে বিশ্বের সামনে তুলে ধরেছেন।

ইমরান খান ও পাকিস্তানকে আক্রমন করে রেহাম বলেছিলেন, “সংযুক্ত আরব আমিরাতে মোদী মেডেল পেলে আপনি সমস্যায় পড়েছেন।” আপনি আবার ভিক্ষা করছেন, আপনি বলবেন যে আপনি যদি তদের পা ধরেন তবে কীভাবে আপনার শ্রদ্ধা করবে অন্যরা। জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০  অনুচ্ছেদ অপসারণের পরে পাকিস্তান ক্ষুব্ধ হয়েছে। ইমরান খান ক্রমাগত ভারতের বিরুদ্ধে বিষ প্রয়োগ করছেন এবং কাশ্মীরে সহিংসতা তৈরি করার চেষ্টা করছেন, যদিও ভারতীয় সুরক্ষা বাহিনী এবং গোয়েন্দা সংস্থাগুলি তাকে ব্যর্থ করতে সফল হচ্ছে।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2Pt9SW8
via IFTTT

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag