জাকির নায়েককে দেশ ছাড়তে নির্দেশ দিল মালেশিয়া সরকার! ভারতে এলেই ঢুকিয়ে দেওয়া হবে জেলে।

ইসলামিক আতঙ্কবাদী জাকির নায়েক ও তার সমর্থকদের জন্য মালয়েশিয়া থেকে খারাপ খবর সামনে আসছে। মালয়েশিয়া জাকির নায়েককে তাদের দেশ থেকে বেরিয়ে যাওয়ার অন্তিম পত্র প্রদান করেছে। ভারত সরকার জাকির নায়েকের বিরুদ্ধে প্রমান দেওয়ার পর অন্তিম পত্র দিয়েছে মালেশিয়া। এর আগে সৌদি আরব ও UAE জাকির নায়েককে শরণ দিতে অস্বীকার করেছে।

কয়েকমাস আগেই মালয়েশিয়ার প্রধানমন্ত্রী জাকির নায়েককে নিয়ে বড়ো বিবৃতি দিয়েছিলেন। মালেশিয়ার প্রধানমন্ত্রী বলেছিলেন- “জাকির নায়েককে আমরা ভারতের হাতে তুলে দেবে না, জাকির যতদিন ইচ্ছা আমাদের দেশে থাকতে পারে।” এরপর ভারত সরকার মালেশিয়ার উপর চাপ সৃষ্টি করেছিল। ভারত জাকির নায়েকের বিরুদ্ধে প্রমাণ দিয়ে চাপ সৃষ্টি করে। মালেশিয়া একটা ইসলামিক দেশ এবং জাকির নায়েককে শরণ দেওয়ার জন্য সবথেকে আগে এগিয়ে এসেছিল। এখন অমিত শাহ স্বরাষ্ট্রমন্ত্রী হওয়ার পর থেকে পরিস্থিতি বদলাতে শুরু হয়েছে। আতঙ্কবাদের শরণ দেওয়া দেশ এখন জাকির নায়েককে দেশ ছাড়তে নির্দেশ দিয়েছে।

ভারতের চাপে মালেশিয়া এখন সোজা রাস্তায় চলে এসেছে। মালেশিয়া এখন জাকির নায়েককে তাদের দেশ থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছে। জাকির কোনোভাবেই আর মালেশিয়াতে শরণ পাবে না। জাকির নায়েক একজন ইসলামিক ধর্ম গুরু হিসেবে পরিচিত। জাকির মূলত আতঙ্কবাদী মস্তিষ্ক তৈরির কাজ করে। ঢাকা হামলার পর থেকে জাকির নায়েক ভারত থেকে পলায়ন করেছে। ঢাকা হামলার সাথে জাকিরের নাম জড়িয়ে ছিল। সৌদি আরব ইত্যাদি দেশ থেকে ফান্ড নিয়ে ভারতের সহ দক্ষিণ এশিয়ায় আতঙ্কবাদ ছড়ানোর জন্য বার বার জাকির নায়েকের নাম ওঠে এসেছে।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2Yyt8Rk

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag