CBI থাকবে অমিত শাহের কাছে, করা হবে দুর্নীতির চিকিৎসা! রোহিঙ্গা, অবৈধ বাংলাদেশিদের খারাপ দিনের শুরু।


আজ ৩১ শে মে দেশ নতুন স্বরাষ্ট্রমন্ত্রী পেয়েছে। নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর নাম অমিত অনিলচন্দ্র শাহ(Amit Shah), শুধু নামটাই যথেষ্ট আতঙ্কবাদী, দেশদ্রোহী, জিহাদীদের মনে ভয় সৃষ্টির জন্য। আজ রাষ্ট্রপতি সব মন্ত্রীদের পদ হস্তান্তর করে দিয়েছেন এবং অমিত শাহকে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর পদ দিয়েছেন। আজ থেকে CBI অমিত শাহের কাছে থাকবে। CBI এর মামলা দেশের সব পরিবারবাদী পার্টির উপর, দেশদ্রোহী ব্যাক্তির উপর, হিন্দু বিরোধী শক্তির উপর রয়েছে। আর অমিত শাহের কাছে আজ থেকে CBI থাকবে।

অমিত শাহের স্বরাষ্ট্রমন্ত্রী হওয়া দেশদ্রোহী, জিহাদি, মিশনারি, নকশালবাদী, রোহিঙ্গা ইত্যাদির জন্য বড় ধাক্কার বিষয়। আগত সময়ে অমিত শাহের নেতৃত্বে যে কার্যবাহী হবে তা দেখার মতো হবে। টুকরে টুকরে গ্যাং, হুরিওত, নকশালী, বাংলাদেশি অনুপ্রবেশকারী, রোহিঙ্গা সবের হিসাব অমিত শাহ নেবেন। আগে পারস্পরিক সম্পর্কের জন্য এবং দালালদের মাধ্যমে যে ছাড় মিলত সেটা আর পাওয়া যাবে না। এবার রাষ্ট্ৰবাদী শক্তির হাতে দেশের স্বরাষ্ট্রমন্ত্রণালয় পড়েছে।

দেশদ্রোহীদের বিরুদ্ধে কেন কড়া পদক্ষেপ নেওয়া হচ্ছে না, এই নিয়ে যে প্রশ্ন উঠতো। তা আর কোনোভাবেই উঠার সুযোগ নেই। JNU এর গদ্দার হোক বা দুর্নীতিগ্রস্ত নেতা প্রত্যেকের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে। দেশদ্রোহী কুকর্মকে এবার কোনোভাবেই গ্রহণ করা হবে না। দেশে থাকা অবৈধ অনুপ্রবেশকারীদের বের করার প্রক্রিয়াও এবার দ্রুত হবে। দেশের সাথে সঠিক ন্যায় এবার শুরু।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2JODcmk

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag