ব্রেকিং খবরঃ সাত সকালে সেনার এনকাউন্টারে খতম এক জঙ্গি, এখনো চলছে অভিযান


জম্মু কাশ্মীরের শোপিয়ান জেলায় শুক্রবার সেনা আর জঙ্গিদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এক পুলিশ আধিকারিক এর বয়ান অনুযায়ী, জঙ্গিদের লুকিয়ে থাকার গোপন খবর পাওয়ার পরেই ভারতীয় সেনার (INDIAN ARMY) জওয়ানরা দক্ষিণ কাশ্মীরের দারগাড সুগন এলাকায় ঘেরাবন্দি করে তল্লাশি অভিযান শুরু করে দেয়।

আধিকারিক জানান, সেনার তল্লাশি অভিযান চলার সময় জঙ্গিরা সেনার উপরে গুলি চালাতে শুরু করে দেয়। জঙ্গিদের গুলির জবাবে সেনাও পাল্টা গুলি চালায়। আধিকারিক জানান, দুই পক্ষের গুলি বর্ষণ এবং সেনার এনকাউন্টারে খতম হয় এক জঙ্গি।

উল্লেখ্য, জম্মু কাশ্মীরের পুলওয়ামায় একদিন আগেই বড়সড় সাফলতা পেয়েছিল সেনা। সেনার জওয়ানেরা মোস্ট ওয়ান্টেড জঙ্গি জাকির মুসাকে খতম করে এই সাফলতা অর্জন করেছিল। আলকায়দার কাশ্মীর ইউনিত আনসার গজবত উল হিন্দ এর প্রধান জঙ্গি জাকির মুসা দক্ষিণ কাশ্মীরের ত্রালে সেনার এনকাউন্টারে খতম হয়েছিল।

আপনাদের জানিয়ে রাখি ২০১৯ এর নির্বাচনের আগে কংগ্রেস তাঁদের ইশতেহারে প্রতিশ্রুতি দিয়েছিল যে, তাঁরা ক্ষমতায় আসলে জম্মু কাশ্মীর থেকে সেনা উঠিয়ে নেবে। এবং দেশ থেকে ‘দেশদ্রোহী” আইনও তুলে দেবে। কিন্তু বিজেপি বরাবরই বলে এসেছে যে, তাঁরা না কাশ্মীর থেকে সেনা হটাবে, না দেশদ্রোহী আইন তুলবে। উপরন্তু বিজেপি এটা জানিয়েছিল যে, তাঁরা ক্ষমতায় এলে দেশদ্রোহী আইন আরও কঠোর করবে। এবং কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেবে।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2IacRMb

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag