ব্রেকিং খবরঃ মমতার মুখের উপর ‘জয় শ্রী রাম” বলে গ্রেফতার ১০!


মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী (Mamata Banerjee) এতদিন বাক স্বাধীনতা আর গণতন্ত্রের বুলি আওড়াতেন। কিন্তু ওনার শাসন কালে সবথেকে বেশি গণতন্ত্রের হত্যার সাক্ষী হয়েছে এই রাজ্য। কখনো বিরোধিতা করাও মাওবাদী তকমা, তো কখনো খাদ্য শস্যের দ্রব্যমূল্য বৃদ্ধি হওয়ার কারণ জিজ্ঞাসা করায় জেল। এছাড়াও ওনার বিরুদ্ধে কার্টুন আর মীম বানালেও জেলে যেতে হয়েছে বিরোধী দলের কর্মী সমর্থকদের। কিন্তু তিনি এরপরেও বরাবর বলে এসেছেন, ভারতের একমাত্র পশ্চিমবঙ্গে আর ওনার শাসন কালে গণতন্ত্র বজায় আছে।

কিছুদিন আগে মেদিনীপুরে মমতা ব্যানার্জীর কনভয় দেখে ‘জয় শ্রী রাম” এর স্লোগান দিয়েছিল কয়েকজন। ওই ঘটনার পর গাড়ি থামিয়ে তাঁদের দিকে তেড়ে গেছিলেন মমতা ব্যানার্জী, এবং বলেছিলেন, আমাকে দেখে ওঁরা গালাগালি দিচ্ছে। এই ঘটনার পর জয় শ্রী রাম স্লোগান দেওয়ার জন্য, তিন বিজেপি কর্মীকে আটক করেছিল পুলিশ। এছাড়াও এক বিজেপি নেতার বাড়িতে গিয়ে ভাঙচুর চালিয়েছিল তৃণমূলের গুণ্ডারা।

গতকাল কেতুগ্রামে বিজেপির বিজয় মিছিলের আগে বিজেপির দলীয় পতাকা লাগানোর সময় জয় শ্রী রাম বলার অপরাধে বিজেপি কর্মী সুশীল মণ্ডলকে তালিবানি কায়দায় কুপিয়ে খুন করেছিল তৃণমূলের দুষ্কৃতীরা। এই ঘটনার পর গতকাল নৈহাটিতে যান মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। সেখানে ওনার কনভয় দেখে জয় শ্রী রাম স্লোগান দিয়েছিল এলাকাবাসী।

এলাকাবাসীর এই স্লোগানে পর গাড়ি থেকে নেমে কার্যত হুমকির সূরে সবাইকে দেখে নেওয়ার কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। এমনকি উনি সবার বাড়ি বাড়ি গিয়ে চেকিং করার হুমকিও দিয়েছিলেন। তাছাড়াও উনি সেখানকার মানুষদের বহিরাগত বলে আখ্যা দিয়ে আবারও জয় শ্রী রাম স্লোগানকে গালাগালি বলে আখ্যা দিয়েছিলেন। এই ঘটনার পর আজ ভাটপাড়া সংলগ্ন এলাকা থেকে ১০ জনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের অপরাধ, তাঁরা মুখ্যমন্ত্রীর সামনে জয় শ্রী রাম স্লোগান দিয়েছিল।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2XfyuRH

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag