যে মুসলিম বাচ্চার নাম নরেন্দ্র মোদী রাখা হয়েছিল, তার নাম পরিবর্তন করে এখন মহম্মদ আলতাফ!


বিগত কিছু দিন ধরে একটা খবর ব্যাপকহারে সর্বত্র প্রচারিত হয়েছিল। খবর এই ছিল যে, ২৩ শে মে লোকসভা নির্বাচনে ফলাফল এসেছিল। ওইদিনই এক মুসলিম বাড়িতে এক বাচ্চার জন্ম হয়। বাচ্চার আব্বু আম্মি মানুষের দৃষ্টি আকর্ষণের জন্য বাচ্চার নাম নরেন্দ্র দামোদর দাস মোদী রেখেছিল। ওই সংক্রান্ত আরো একটা খবর সামনে আসছে যা নিয়ে সমস্থ সেকুলারপন্থীরা মৌন রয়েছে। এখন যে খবর আসছে তা ভারতের বেশিভাগ মিডিয়া লুকিয়ে রাখার চেষ্টা করবে। কারণ এই খবর তাদের এজেন্ডার মধ্যে পড়ে না।

আসলে যে বাচ্চার নাম নরেন্দ্র দামোদর দাস মোদী রাখা হয়েছিল সেই বাচ্চার নাম এখন পরিবর্তন করে দেওয়া হয়েছে। নরেন্দ্র দামোদর দাস মোদী এখন মহম্মদ আলতাফ হয়েছে। বাচ্চার আত্মীয় পরিজন এখন নাম পরিবর্তন করে মহম্মদ আলতাফ রেখে দিয়েছে। এই ঘটনা উত্তরপ্রদেশের গোন্দা এলাকার। যেখানে এক মুসলিম পরিবার তাদের বাচ্চার নাম নরেন্দ্র দামোদর দাস মোদী রেখেছিল।

কিন্তু এর পরেই মোল্লা,মৌলবী, কট্টরপন্থীরা মুসলিম বাড়িতে হাজির হয় এবং নামের উপর আপত্তি জানায়। তারা বলে যে বাচ্চার নাম ইসলামিক রাখতে হবে নরেন্দ্র দামোদর দাস কোনো ইসলামিক নাম নয়। এরপর ওই পরিবার বাচ্চার নাম নরেন্দ্র থেকে পাল্টে মহম্মদ করে দেওয়া হয়। হটাৎ করে যে ধর্ম নিরপেক্ষতা নিয়ে মিডিয়া তোলপাড় করছিল তা এখন পুরোপুরি হওয়াতে পরিণত হয়েছে। এখন দালাল মিডিয়া নাম পুনরায় পরিবর্তনের এই খবর পর্যন্ত দেখাতে রাজি নয়।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2wvLdns
via IFTTT

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag