VIRAL: নরেন্দ্র মোদী দেশের প্রধানমন্ত্রী না হলে, অযোধ্যায় গিয়ে আত্মহত্যা করবেন এই মুসলিম নেতা !

দেশের বিভিন্ন প্রান্ত থেকে রাজনৈতিক ব্যাক্তিত্ব ছাড়াও দেশের জনসাধারণ পুনরায় আবার নরেন্দ্র মোদীকেই দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। এরকমই মানুষদের ভিড়ে একজন হল শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি। তিনি আগাগোড়াই নরেন্দ্র মোদীর কাজের প্রশংসক। আর এবার তিনি নরেন্দ্র মোদীকে নিয়ে এমন কিছু বলে ফেললেন, যেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয় গেলো।

শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি (waseem rizvi) বলেন, যদি ২০১৯ নরেন্দ্র মোদী দ্বিতীয় বারের জন্য দেশের প্রধানমন্ত্রী না হন, তাহলে আমি অযোধ্যায় রাম মন্দিরের গেটের সামনে গিয়ে আত্মহত্যা করব। রিজভি একটি বয়ান জারি করে বলেন, আমাদের দেশ ভারতবর্ষ সব ধর্মের উপরে।

উনি আরও বলেন, আমি যখনই দেশের স্বার্থে কোন কথা বলি, তখন কট্টরপন্থীরা আমাকে প্রাণে মারার হুমকি দেয়। কট্টরপন্থীরা আমাকে বলে, ‘একবার মোদী সরকার চলে যাক, তাহলেই তোমাকে পিস পিস করে কাটবো।”

রিজভি (waseem rizvi) বলেন, দেশপ্রেমীদের মনে নরেন্দ্র মোদীর জন্য যদি প্রেম থাকে, তাহলে গদ্দারদের মদে নরেন্দ্র মোদীর নামে আতঙ্ক আছে। যদি অন্য কোন রাজনৈতিক দলের নেতা দেশদ্রোহীদের সাহায্যে এই দেশের প্রধানমন্ত্রী হয়ে যায়, তাহলে আমি অযোধ্যায় গিয়ে রাম মন্দিরের গেটের সামনে আত্মহত্যা করব। কারণ দেশদ্রোহীদের হাতে মরার থেকে ভালো হল, আত্মহত্যা করে সন্মানের মৃত্যু বরণ করা।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2VyUYiY
via IFTTT

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag