এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ‘নির্লজ্জ” বলে অপমান করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আজ ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের প্রচারে গিয়ে আক্রমণ করেন। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শ্রীরামপুরের জনসভা থেকে বলেছিলেন যে, ‘তৃণমূলের ৪০ বিধায়ক বিজেপির সম্পর্কে আছে”। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই বক্তব্যের বিরোধিতা করে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ‘নির্লজ্জ” বলে অপমান করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। মমতা ব্যানার্জী বলেন, ‘তৃণমূলকে পয়সা দিয়ে কেনা যায়না!” মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বলেন, ‘আগে দিল্লি সামলা, তারপর ভাববি বাংলা।”

যদিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই প্রথমবার অপমান করলেন না মাননীয়া মমতা ব্যানার্জী। এর আগেও বহুবার নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেছেন মাননীয়া মমতা ব্যানার্জী। ২০১৪ এর লোকসভা ভোটের আগে নরেন্দ্র মোদীর কানের নীচে চর মারবেন বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

এছাড়াও উনি নরেন্দ্র মোদীর কোমরে দড়ি পড়িয়ে ঘোরাবেন বলেছিলেন। এবার লোকসভ ভোটের নির্বাচনী প্রচারে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হ্যাঙ্গারের তলায় ঢোকাবেন বলেছিলেন মমতা ব্যানার্জী। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যাক্তিগত জীবনকে সভা মঞ্চে তুলে মাননীয়া বলেছিলেন, ‘যে নিজের বৌকে দেখতে পারেনা। সে দেশ দেখবে কি করে।” এমনকি কদিন আগে আসানসোল জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নরেন্দ্র মোদীর দাঁত ভেঙে দেওয়ার কথা বলেছিলেন।

নির্বাচনী প্রচারে গিয়ে যেমন বারবার প্রধানমন্ত্রীর প্রতি অশালীন ভাষা ব্যাবাহার করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। তেমন ভারতের ৭২ বছরের স্বাধীনতার ইতিহাসে কোন নেতাই করেন নি। যদিও তিনি নিজের এরকম কুরুচিকর মন্তব্যে অনুতপ্ত না হয়ে, উল্টে নরেন্দ্র মোদীর উপর দোষ চাপিয়ে বলেছিলেন, ‘প্রধানমন্ত্রীর ভাষা শুনলে আমার লজ্জা পায়!” কিন্তু এখনো পর্যন্ত প্রধানমন্ত্রীর পদপ্রার্থী নরেন্দ্র মোদী অথবা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মুখ থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী অথবা অন্য কোন নেতা, নেত্রীর বিরুদ্ধে অশালীন কিছু শুনতে পাওয়া যায়নি। বরঞ্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের প্রতিটি জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে ‘মমতা দিদি” বলেই সম্বোধন করেন।

আরেকদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই বক্তব্যকে হাতিয়ার করে কমিশনে গেছে তৃণমূল। কমিশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে এই বক্তব্যের জন্য কড়া পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়েছে তৃণমূল। এমনকি প্রধানমন্ত্রীর প্রার্থীপদ বাতিল করার আবেদন করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2J4vnaL
via IFTTT

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag