মুনমুন সেনকে কটাক্ষ করে স্বস্তিকা লিখলেন ‘গরম মানুষকে উন্মাদ করে দিয়েছে, বাংলা ছাড়া কোথাও অশান্তি নেই”

চতুর্থ দফার ভোট গ্রহণে আসানসোল জুড়ে যেই অশান্তির সৃষ্টি হয়েছিল, সেই অশান্তির প্রকোপ গিয়ে আছড়ে পড়ল টলি পাড়ায়। আসানসোলে তৃণমূলের প্রার্থী টলিউড অভিনেত্রী মুনমুন সেন ( Moon Moon Sen) । আর মুনমুন সেন প্রার্থী হয়ে কিভাবে এহেন মন্তব্য করতে পারেন, সেই শুনে তাজ্জব গোটা বাংলা। আর এবার টলিপাড়া থেকেও এলো মুনমুনের জন্য যোগ্য জবাব। মুনমুনের মন্তব্যের পর মেজাজ হারিয়ে টুইট করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি টুইট করে লেখেন, ‘বাংলা ছাড়া দেশের আর কোথাও ভোট নিয়ে হিংসা হচ্ছেনা।” এমনকি তিনি মুনমুন সেনের বেডটি-এর মন্তব্য নিয়েও ওনাকে কটাক্ষ করেন স্বস্তিকা।

স্বস্তিকা মুখার্জী (swastika mukherjee) টুইটারে ক্ষোভ উগড়ে দিয়ে লেখেন, ‘সত্যি খুব দুঃখ লাগছে! বাংলা জ্বলছে, মানুষ ভোট না দিতে পেরে ফেরত আসছে। একেবারে মমির মত দাঁড়িয়ে আছে রাজ্য পুলিশ! এরকম নির্বাচনের মানেটা কি? গণতন্ত্রের নামে প্রহসন চলছে রাজ্য জুড়ে!”

স্বস্তিকা আরও লেখেন, ‘আসানসোলবাসী দয়া করে নিরাপদে থাকুন। ভোট দিতে গিয়ে নিজের জীবন হারাবেননা একদম!” তিনি আরও বলেন, ‘এই হিংসা দেশের কোন রাজ্যেই হচ্ছেনা, হচ্ছে শুধু এই বাংলায়!”

এরপরে তিনি রাজনীতিবিদদের উপরেও ক্ষোভ উগড়ে দেন। তিনি লেখেন, ‘রাজনীতিতে নেমে গেলেই কেউ আর মানুষ থাকেনা! তখন তাঁরা শুধুই রাজনিতিবিদ। তাঁরা মানুষও নন, প্রাণীও নন। কেবলমাত্র রাজনীতিবিদ। রাজনীতির মানদণ্ড অসংবেদনশীলতা, স্বার্থপরতা ও লোভ। দেশ সেবা ও দেশ সেখানে কোথাও নেই।”

স্বস্তিকা বেড টি প্রসঙ্গে খোঁচা মেরে লেখেন, ‘ প্রার্থী হয়েও বেডটির সময় হয়নি বলেই কোথায় কি হচ্ছে, সেটার খবর নিলেন না? গরমে মানুষকে উন্মাদ করে দিয়েছে। এভাবে চলতে থাকলে পাগল রাজা ও রানি দেশ চালাবে।”



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর http://bit.ly/2J4jgut
via IFTTT

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag