নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হলে রাজনীতি ছেড়ে দেব: অনুব্রত মণ্ডল।

এবার সরাসরি রাজনীতি ছেড়ে দেওয়ার কথা জানালেন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। হ্যা আপনি একদম সঠিক শুনছেন, এই কথা নিজের মুখে স্বীকার করেছেন বীরভূম জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। এইদিন ভোট প্রচারে গিয়ে বীরভূমের একটা জনসভা থেকে অনুব্রত বাবু জানান যে, যদি ফের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হন তাহলে উনি আর রাজনীতি করবেন না অর্থাৎ রাজনীতিকে বিদায় জানাবেন উনি।

আলিপুরদুয়ারের জনসভা থেকে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ দাবি করেন এবারের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে থেকে ২৩ টি আসন দখল করবে গেরুয়াবাহিনী। অপরদিকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস দাবি করছেন যে, এবার কোনো বিরোধী দল বাংলা থেকে একটাও লোকসভা আসন দখল করতে পারবে না অর্থাৎ ৪২ এ ৪২ টি আসন পাওয়ার ব্যাপারে আশাবাদী তৃণমূল কংগ্রেস।

এই মুহূর্তে দেশের বিভিন্ন সংবাদ মাধ্যম তাদের সমীক্ষা করে ফেলেছে। সেই সমীক্ষায় দেখা গিয়েছে রাজ্যে বিজেপির আসন সংখ্যা বাড়তে চলেছে অপরদিকে রাজ্যে ক্রমশ আসন সংখ্যা কমেছে তৃণমূল কংগ্রেসের। কিন্তু এই সব কিছুকে তুচ্ছ করে করে এইদিন অনুব্রত মণ্ডল দাবি করেন যে, রাজ্যে একটা আসন পেয়ে দেখাক বিজেপি আমি রাজনীতি ছেড়ে দেব।

অপরদিকে ফের একবার বিতর্কিত মন্তব্য করে বসলেন অনুব্রত মণ্ডল। এইদিন উনি বলেন যে, বোলপুর লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট প্রার্থী করেছে রামচন্দ্র ডোমকে। উনার বয়স হয়ে গিয়েছে উনাকে লেবুজল খাওয়াতে হবে। নাহলে আর খুঁজে পাওয়া যাবে না উনাকে।
#অগ্নিপুত্র

The post নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হলে রাজনীতি ছেড়ে দেব: অনুব্রত মণ্ডল। appeared first on My India News.



from My India News https://ift.tt/2FGQhcU

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag