শত্রু কেন! আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প আসলেও বিজেপিকে হারাতে পারবে নাঃ মোদী

বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী পাটনা সাহিবে কংগ্রেসের সম্ভবত প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে স্টার প্রচারক বানানোর জন্য কংগ্রেসকে আক্রমণ করেন। মোদী বলেন, ‘আমরা আগেই বলে দিয়েছিলাম, এই বয়সে নিজের সন্মানহানি করিও না।”

পাটনা সাহিব বিজেপির দুর্গ হিসেবে পরিচিত। মোদী বলেন, ‘শত্রুঘ্ন সিনহা তো দূরের কথা, আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ও এখানে দাঁড়ালে বিজেপিকে হারাতে পারবে না।” উনি বলেন, পাটনা সাহিবে পোলিং এজেন্ট পর্যন্ত পাবেনা শত্রুঘ্ন সিনহা।

বিহারে বিহারী বাবু নামে খ্যাত শত্রুঘ্ন সিনহা নিজে থেকেই বলেন যে তিনি কংগ্রেসে যোগ দিচ্ছেন। এমনও শোনা যাচ্ছে যে তিনি পাটনা সাহিব থেকে কংগ্রেসের প্রার্থী হবেন। মহাজোটে সম্মতি জানানোর জন্য এবং ওনার কংগ্রেসে যোগ দেওয়ার জন্য ‘চারা ঘোটালা”তে অভিযুক্ত বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন শত্রুঘ্ন। আর তাঁর সাথে উনি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে ‘হোপ অফ নেশন” বলেছেন। যদিও উনি বিজেপিতে থাকাকালীন এই কংগ্রেস সভাপতিকেই গাধা বলেছিলেন!

আপনাদের জানিয়ে রাখি ২০১৪ তে বিজেপি ক্ষমতায় আসার পর উনি কেন্দ্রীয় মন্ত্রীত্ব পাননি বলে বিজেপি এবং নরেন্দ্র মোদীকে নিশানা করে এসেছেন। দীর্ঘ ৫ বছর ওনাকে সহ্য করার পর একমাস আগে ওনাকে বিজেপি থেকে বহিস্কার করা হয়।

বিজেপি থেকে বহিস্কার হওয়ার পর উনি আবার বিজেপির প্রতি ভালোবাসা জাহির ও করেন। কিন্তু বিজেপির শীর্ষ নেতৃত্ব থেকে পাত্তা না পাওয়ায় শেষে কংগ্রেসে যোগ দেন। কংগেস বিহারের পাটনা সাহিব থেকে বিজেপির বিরুদ্ধে ভালো প্রার্থী পাচ্ছেনা দেখেই, শেষে শত্রুঘ্নকে টিকিট দিতে পারে বলে জানা যায়।

 



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2U4COFP

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag