“আমার বাবাকে সন্মান দেয়নি বিজেপি, সম্পূর্ণ অসম্মান করেছে”: সোনাক্ষী সিনহা, শত্রুঘ্ন সিনহার কন্যা।

শত্রুঘ্ন সিনহার পুরো পরিবার প্রধানমন্ত্রী মোদী ও বিজেপির উপর আক্রোসিত হয়ে রয়েছে। ঘটনা এটাই যে ২০১৪ সালে0 বিজেপির টিকিটে শত্রুঘ্ন সিনহা লোকসভা নির্বাচন লড়াই করেছিল। শত্রুঘ্ন সিনহা সাংসদ হওয়ার পর মন্ত্রী হওয়ার জন্য চেষ্টা চালিয়েছিল। মোদী উনাকে মন্ত্রী পদ না দেওয়ার কারণে শত্রুঘ্ন সিনহা মোদী বিরোধ ও বিজেপি বিরোধ করতে শুরু করে দেয়। সেই সময় বিজেপি শত্রুঘ্ন সিনহার উপর কোনো একশন নেয়নি। বিজেপি সেই সময় শত্রুঘ্ন সিনহার উপর একশন নিলে উনি ভিক্টিম কার্ড খেলতেন।

এখন যেই ২০১৯ লোকসভা নির্বাচনের টিকিট কাটার দিন এসেছে, বিজেপি শত্রুঘ্ন সিনহার টিকিট বাতিল করে দিয়েছে। আসলে পুরোটাই লোভের খেলা। সাংসদ হয়েছিলেন তাই মন্ত্রী পদের দাবি করেছিলেন। মন্ত্রী হতে না পারায় বিজেপি ও মোদী বিরোধে নেমে ছিলেন। আর এখন টিকিট বাতিল হওয়ায় বিজেপি ছেড়ে কংগ্রেসে নাম লিখিয়েছেন। আর এখন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহাও মোদী ও বিজেপর বিরুদ্ধে আক্রোশ বের করতে শুরু করেছে।

সোনাক্ষী সিনহা বলেছেন আমার বাবাকে বিজেপি কোনোদিন সন্মান দেয়নি। বাবার উচিত ছিল আগেই বিজেপি পার্টিকে ছেড়ে দেওয়া। উনার বাবাকে মন্ত্রী করা হয়নি এটা নিয়ে সোনাক্ষী সিনহা নিজের আক্রোশ বের করেছেন। উল্লেখ্য, শত্রুঘ্ন সিনহা কংগ্রেসে যোগদান দিয়ে পশুখাদ্য চুরি করা লালু প্রসাদ যাদবকে নিজের ঘনিষ্ট মিত্র বলেছেন। শুধু এই নয়, শত্রুঘ্ন সিনহা গান্ধী পরিবারকে দেশের ভাগ্য বিধাতা বলেছেন।



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2I2vmnp

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag