তৃণমূলের সন্ত্রাসের প্রতিবাদে ভোটের আগে তৃণমূল ছেড়ে শতাধিক কর্মী যোগ দিলেন বিজেপিতে

মমতা ব্যানার্জীর অন্ধ্রপ্রদেশের সফরকে চরম কটাক্ষ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেন, ‘মমতা ব্যানার্জী অন্ধ্রতে কোন রাজনৈতিক সভা করতে যাননি, উনি গেছেন সেখানকার সমুদ্র সৈকতে ঘুরতে।” আজ রবিবার অন্ধ্রপ্রদেশে দেশের সবথেকে বড়লোক মুখ্যমন্ত্রী চন্দ্রবাবুর সভায় বিজেপি বিরোধী হাওয়া তুলতে বিশাখাপত্তনামে গেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

মুখ্যমন্ত্রীর এই সভাকেই কটাক্ষ করেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তিনি বলেন, ‘মমতা ব্যানার্জী ওইখানে কোন সভা করতে যাননি। উনি গেছেন সেখানে সেফ হাউস খুঁজতে। ২০১৯ এর পর এরাজ্যে তৃণমূল আর থাকছেনা, তাই উনি ওখানেই বাড়ি বানাবেন।”

প্রসঙ্গত সারদা কাণ্ডের প্রমাণ লোপাট অভিযোগে জড়িত কলকাতার প্রাক্তন কমিশনার রাজীব কুমারের সমর্থনে মমতা ব্যানার্জী যেই ধরনা মঞ্চ খুলেছিলেন, সেখানে উপস্থিত হয়েছিলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী তথা দেশের সবথেকে বড়লোক মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু।

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ও আমাদের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর মধ্যে অনেক মিল আছে। দুজনাই রাজ্যে দুর্নীতির বিরুদ্ধে তদন্ত করার জন্য সিবিআইএর উপর নিষেধাজ্ঞা জারি করেছেন। আবার দুজনাই মোদীর বিরুদ্ধে সূর চড়িয়েছেন। আর সবথেকে বড় ব্যাপার হল দুজনাই আবার প্রধানমন্ত্রী হওয়ার দাবীদার। এবার এটাই দেখার বিষয় যে, বিশাখাপত্তনামে মমতা ব্যানার্জী কতখানি মোদী বিরোধী হাওয়া তুলতে পারেন।

কলকাতায় বিজেপি অফিসে বক্তব্য রাখার সময় রাহুল সিনহা বাংলায় চলা অরাজকতার বিরুদ্ধে সূর চড়ান। তিনি বলেন এরাজ্যে বিরোধী দলের প্রার্থীদের সন্মান তো দেয়ই না তৃণমূল। উপরন্তু হারার ভয়ে বিরোধী প্রার্থীদের উপর হামলা চালায়। তিনি বলেন বিজেপির দুই প্রার্থীর উপর প্রাণ নাশক হামলা চালিয়েছে তৃণমূল।

শনিবার কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রমানিকের উপর গুলি ছোঁড়ার অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। আরেকদিকে একই দিনে সন্ধ্যে বেলায় মেদিনীপুরের ঘাটালে ভারতী ঘোষের গাড়িতে হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতীরা। রাহুল সিনহা এই দুই ঘটনার তীব্র নিন্দা করে তৃণমূলের বিরুদ্ধে কমিশনে যাওয়ার হুঁশিয়ার দেন।

এদিন বিজেপি পার্টি অফিসে প্রায় ১০০ জন তৃণমূল কর্মী বিজেপিতে যোগদান করেন। তাঁদের হাতে দলীয় অপ্তাকা তুলে দেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তিনি বলেন, ‘ভোটের আগে রাজ্য জুড়ে সন্ত্রাস ছড়াচ্ছে তৃণমূল কংগ্রেস, আর সেই সন্ত্রাসকে প্রতিহত করার জন্য তৃণমূল কর্মীরা দলে দলে বিজেপিতে যোগ দিচ্ছেন।”



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2UpKstu
via IFTTT

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag