ব্রেকিং খবরঃ বিজেপি প্রার্থীর সমর্থনে রাজ্যে প্রচারে আসছেন বলিউড অভিনেত্রী সারা খান

রাজ্য বিজেপি এবার আরও জোর কদমে প্রচার করতে চাইছে। সেই জন্য আগামী মাস থেকেই এরাজ্যে আসছেন কেন্দ্রীয় বিজেপির বিভিন্ন নেতারা। থাকছেন অমিত শাহ, যোগী আদিত্যনাথ, রাজনাথ সিং এবং অবশ্যই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে রাজ্য বিজেপি শুধু কেন্দ্রীয় নেতৃত্বকেই না, এবার আনতে চলেছে বলিউডের অভিনেতা ও অভিনেত্রীদের। সেই ক্রমেই আগামী কাল রাজ্য বিজেপির প্রচারে ঝড় তুলতে আসছেন সারা খান।

কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ কুমার প্রামাণিক এর সমর্থনে উনি মেগা রোড শো-তে অংশ নেবেন। বিজেপি সুত্রের খবর অনুযায়ী আগামীকাল কোচবিহারে মাথাভাঙ্গায় প্রচার করবেন বলিউড অভিনেত্রী সারা  খান। তাছাড়াও তিনি শিতলখুচি বিধানসভা এলাকার গোঁসাইয়ের হাটে একটি নির্বাচনী জনসভাও করবেন বলে জানা গেছে।

আগামী কাল বলিউডের অভিনেত্রী সারা খানের সাথে সভায় উপস্থিত থাকবেন কোচবিহার লোকসভা আসনের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। কোচবিহার বিজেপির জেলা সভানেত্রী মালতি রাভা। এবং আরও অন্যান্য নেতৃত্ব।

কোচবিহার লোকসভা আসনের প্রার্থী নিশীথ প্রামাণিক জানান, আগামী কাল এরাজ্যে ওনার সমর্থনে একটি মেগা রোড শো করতে আসছেন বলিউড অভিনেত্রী সারা খান। তাঁর সাথে তিনি শিতলখুচিতে একটি নির্বাচনী সভাতেও অংশ নেবেন বলে জানান বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক।

 



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2ODcX1F
via IFTTT

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag