প্রাক্তন আইএএস আধিকারিক  বিজেপিতে! অমিত শাহের হাত ধরে IAS অফিসার যোগ দিলেন বিজেপিতে।

এই মুহূর্তে পুরো দেশ মজে গিয়েছে মোদী ম্যাজিকে।  মোদীজির দেশপ্রেম দেখে, দেশের জন্য কাজ করা দেখে এই মুহূর্তে সমাজের সকল শ্রেণীর মানুষ যোগ দিচ্ছেন বিজেপি তে। দেশবাসী এটা বুঝতে পেরেছে যে যদি দেশের উন্নতি করতে হয়, হিন্দুত্বকে বাঁচিয়ে রাখতে হয় তাহলে একমাত্র বিজেপিই ভরসা।

সেই নীতি মেনেই এবার বিজেপিতে যোগ দিলেন সমাজের আরও এক প্রভাবশালী ব্যাক্তিত্ব। এবার উড়িষ্যা রাজ্যের প্রাপ্তন আইএসআই আধিকারিক যোগ দিলেন বিজেপিতে। দেশের জন্য কিছু করার জন্য অপরাজিতা সারঙ্গি নামে এই আইএসআই বিজেপিতে যোগদান করলেন। উনি এইদিন বিজেপিতে যোগদান করেন  বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এর উপস্থিতি তে।

বিশেষ সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, অপরাজিতা সারঙ্গি উড়িষ্যায় ১৯৯৪ সালের আইএসএই ক্যাডোরে আধিকারিক হন। তারপর উনি কেন্দ্র সরকারের হয়ে প্রতিনিধিত্ব করেছেন ২০১৩ সাল থেকে। প্রাপ্তন এই আইএএস আধিকারিক এবারের লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে লড়াই করতে পারেন, এমনই খবর সামনে এসেছে।

এছাড়াও সারঙ্গি দেবী নিজের কাজ সম্পূর্ণ করেন নারেগার জয়েন্ট সেক্রেটারি হিসাবে এই বছর আগষ্ট মাসে। এছাড়াও উনি বিএমসিতে কমিশনার পদে নিযুক্ত ছিলেন ২০০৬ থেকে ২০০৯ সাল পর্যন্ত।
#অগ্নিপুত্র



from India Rag : Bengali News, 24 Ghanta, Bangla News, Ebela, Eisamay, Kolkata News, খবর https://ift.tt/2QlPeqe

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag