“অযোধ্যায় রাম মন্দির নির্মাণ করলে দিল্লী থেকে কাবুল পর্যন্ত বইবে হিন্দুদের রক্ত”: মৌলানা মাসুদ আজহার, জঙ্গিনেতা।

“জইশি মহম্মদ” অর্থাৎ মহম্মদের সেনা নামক আতঙ্কবাদী সংগঠনের মুখ্য ও ইসলামিক ধৰ্মগুরু মৌলানা মাসুদ আজহার অযোধ্যার রাম মন্দির নির্মাণ ইস্যুতে বড়ো মন্তব্য করেছে। মৌলানা মাসুদ আজহার অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে সাম্প্রদায়িক মন্তব্য করেছে যা ভারতের মিডিয়া জনগণের থেকে লুকিয়ে রাখছে। কট্টর ইসলামিক ধৰ্মগুরু মৌলানা মাসুদ আজহার দিল্লী থেকে কবুল পর্যন্ত হিন্দুদের রক্ত বইয়ে দেওয়ার হুমকি দিয়েছে। অযোধ্যা ইস্যুতে মৌলানা মাসুদ আজহার একটা ৯ মিনিটের অডিও প্রকাশ করেছে। এই ৯ মিনিটের অডিওতে কট্টরপন্থী জঙ্গি ভারতকে হুমকি দেওয়ার সাথে সাথে মোদী-যোগীকে হুমকি দিয়েছে।

মৌলানা মাসুদ বলেছে যদি অযোধ্যায় রাম মন্দির নির্মাণ হয় তাহলে কবুল থেকে দিল্লী পর্যন্ত মুসলিমরা তৈরি হয়ে বসে আছে। কবুল থেকে দিল্লী পর্যন্ত হিন্দুদের রক্ত বয়ে যাবে বলে হুমকি দেয় এই জঙ্গি।কট্টরপন্থী মাসুদ বলেছে, পুরো ভারতের হিন্দুদের টার্গেট করা হবে। ভারতীয় দূতাবাসেও আক্রমন করার হুমকি দিয়েছে কট্টরপন্থী জঙ্গি নেতা মাসুদ। মাসুদ বলেছে অযোধ্যায় মসজিদ নির্মাণ করা হবে এর জন্য মুসলিমদের প্রস্তুত হয়ে যাওয়া উচিত, বাবরি মুসলিমদের ডাক দিচ্ছে বলে।

মৌলানা মাসুদ বিজেপিকও সাম্প্রদায়িক পার্টি বলে উল্লেখ করে মোদী ও যোগীর বিরুদ্ধে ক্ষোপ প্রকাশ করেছে। জানিয়ে দি, মৌলানা মাসুদ আজহার একজন বিপদজনক ব্যাক্তি যিনি ভারতে অনেকগুলো আতঙ্কবাদী হামলা করিয়েছে। পাঠানকোট হামলাতেও এই “জইশি মহম্মদ” সংগঠনের হাত ছিল যায় মুখ্য এই মাসুদ।

এমনকি কাশ্মীরেও জইশি মহম্মদ আতঙ্কবাদী কার্যকলাপ ঘটিয়ে থাকে। তবে মৌলানা মাসুদের এই হুমকির খবর ভারতীয়দের থেকে লুকিয়ে রাখার চেষ্টা চালাচ্ছে বিক্রিত মিডিয়া। আসলে বিক্রীত মিডিয়া বিশ্বের কাছে হিন্দুদের কট্টরপন্থী দেখিয়ে আসল ধার্মিক উন্মাদীদের ছবি গোপন করতে চাই। ভারতের বিক্রীত মিডিয়ার কাছে হিন্দু হলো ধার্মিক উন্মাদী এবং মৌলানা মাসুদের মতো লোকজন হলো শান্তিবাদী ইসলামিক ধর্মগুরু।



from India Rag : Bengali News, 24 Ghanta, Bangla News, Ebela, Eisamay, Kolkata News, খবর https://ift.tt/2Quq6NV

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag