বড়ো সুখবর: রাজ্যে ৪ টি স্থানে বিশাল জনসভা করতে আসছেন প্রধানমন্ত্রী মোদী।

এবার আমাদের রাজ্যবাসীদের জন্য এল এক সুখবর। আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহাশয় এবার আসতে চলেছেন এ রাজ্যে অর্থাৎ পশ্চিমবঙ্গে। জানা গিয়েছে যে, ডিসেম্বর মাসে রাজ্য বিজেপির তরফে যে রথযাত্রা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী মোদীজি। এই রথযাত্রার মাঝামাঝি সময়ে তিনি রাজ্যে আসবেন এবং এই রাজ্যে মোদীজির বেশ কয়েকটি সভা আছে বলেও জানা গিয়েছে। রাজনৈতিক বিষেজ্ঞরা মনে করছেন যে, লোকসভা ভোটের আগে রাজ্যে মোদীজি এসে সভা করলে সেটা বেশ গুরুত্বপূর্ণ হবে। এছাড়াও মোদিজি এলে রাজ্যের বিজেপি নেতৃত্ব একটা বাড়তি অক্সিজেন পাবে বলেও মনে করা হচ্ছে। রাজ্যের সমস্ত বিজেপি নেতাকর্মীরা একটা এনার্জি পাবে নুতন উদ্যমে কাজ করার। তাই মোদীজির এই সভা রাজ্য বিশেষ করে গুরুত্ব পাবে রাজ্য নেতৃত্বের কাছে।

আমাদের রাজ্যের বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মহাশয় এইদিন একটি বিশেষ তথ্য জনিয়েছেন। তিনি জানিয়েছেন যে, লোকসভা ভোটের কথা মাথায় রেখে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব পুরো পশ্চিমবঙ্গকে মোট পাঁচটি ভাগে ভাগ করে দিয়েছেন। এর প্রত্যেটিতেই মোদীজি সভা করবেন। যার মধ্যে ইতিমধ্যেই প্রধানমন্ত্রী মোদীজির পশ্চিম মেদিনীপুরে সভা করা হয়ে গিয়েছে। আর বাকি যেকটি রয়েছে সেগুলিতেও মোদীজি সভা করার জন্য ইতিমধ্যেই সম্মতি প্রদান করেছেন।

এছাড়াও এইদিন একটি বেসরকারি নিউজ চ্যানেল কে দেওয়া সাক্ষাৎকারে রাজ্য সভাপতি দিলীপ বাবু জানিয়েছেন যে, রাজ্য বিজেপির তরফে কলকাতার বিগ্রেড ময়দানে একটি বিরাট জনসভা করার জন্য পরিকল্পনা শুরু করা হয়েছে। এই সভাটি করা হবে আগামী বছর ফেব্রুয়ারি মাসে। আর এই সভাতেও উপস্থিত থাকতে পারেন দেশের সবচেয়ে সফল এবং সাহসী প্রধানমন্ত্রী মাননীয় শ্রীযুক্ত নরেন্দ্র মোদি মহাশয়।

এইদিন দিলীপ বাবু নিজেদের পরিকল্পনার কিছুটা আমাদের জানান। তিনি বলেন যে, রাজ্যের উত্তরে মালদা কিংবা শিলিগুড়ি, দক্ষিণে দুর্গাপুর বা কৃষ্ণনগরে মোদীজি জনসভা করতে পারেন। তবে এব্যাপারে আর বেশি কিছু তিনি জানান নি। উনাকে প্রশ্ন করা হলে উনি বলেন যে, সবকিছু ঠিকঠাক হলে তবেই পরবর্তী পদক্ষেপ নিয়ে মুখ খুলবেন।

এই মুহুর্তে রাজ্যে বিজেপির প্রভাব লক্ষ্য করার মত। বহু জেলায় প্রভাব বেড়েছে যথেষ্ট। যেসকল জেলায় আগে সিপিএমের দাপট ছিল এখন সেখানে বিজেপির ভোট বেড়েছে চোখে পরার মত। এর ফলেই গতবারের পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের অন্যান্য বিরোধী দল গুলি কে পিছনে ফেলে দিয়ে দ্বিতীয় স্থানে উঠে আসে বিজেপি। আর ঠিক এই সময় লোকসভা ভোটের মুখে যদি রাজ্যে প্রধানমন্ত্রী আসেন তাহলে যে এই রাজ্যে বিজেপির ভোট আরও কয়েক গুণ বেড়ে যাবে সেই ব্যপারে বিশেষ আশাবাদী রাজ্য বিজেপির নেতৃত্ব।
#অগ্নিপুত্র



from India Rag : Bengali News, 24 Ghanta, Bangla News, Ebela, Eisamay, Kolkata News, খবর , https://ift.tt/2KyPNaD

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag