পিএনবি কেলেঙ্কারি: নীরব মোদীর বিলাসবহুল বাংলো সহ রেকর্ড এত কোটি টাকা সম্পত্তি বাজেয়াপ্ত করল মোদী সরকার..








ইডির বড় সাফল্য,মামা-ভাগ্নে জুটির মোট ৯৪ কোটি ৫২ লক্ষ টাকার শেয়ার ও মিউচুয়াল ফান্ড বাজেয়াপ্ত করা হয়েছে বলে ইডি নীরব মোদী ও তাঁর ব্যক্তিগতলাক্সারি গাড়ি যেমন রোলস রয়েস ঘোস্ট, দু’টি মার্সিডিজ বেঞ্জ, একটি পোর্সে পানামেরা, তিনটি হন্ডা এবং একটি টয়োটা ফরচুনার গাড়ি এ দিন বাজেয়াপ্ত করেছে ইডি।


এই সব গাড়ি আজ ইডি বাজেয়াপ্ত করে। পিএনবি কেলেঙ্কারিতে নীরব মোদীর আরও কয়েক কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি। আজ নীরবের প্রায় ২১টি সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। এরমধ্যে রয়েছে পেইন্ট হাউস, খামারবাড়ি সহ হীরে ব্যবসায়ীর মোট ৫২৩ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।

দেশের ১৭টি জায়গায় তল্লাশি চালিয়ে মোট ১০ কোটি টাকার হিরে ও ১৪১টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও ফিক্সড ডিপোজিট থেকেমোট ১৪৫ কোটি ৭৪ লক্ষ টাকা পাওয়া যায়। এখনও পর্যন্ত নীরব ও তাঁর মামা মেহুল চোক্সীর মোট ১২৬টি ভুয়ো সংস্থার সন্ধান মিলেছে বলে জানিয়েছে ইডি। সম্পত্তি বাজেয়াপ্ত হয়েছে প্রায় ৫ হাজার ৭৩৬ কোটি টাকার। দেশে এই প্রথম এমন দূর্ত কাজ করছে বলে যানান সাধারন মানুস।

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag