তিন তালাক দিতেই থানায় ছুটলেন স্ত্রী। তারপর যা হলো শুনলে আপনিও চমকে যাবেন..


সুপ্রভাত ডিজিটাল: স্বামী তিন তালাক দিতেই থানায় পৌঁছলেন স্ত্রী সঙ্গে সঙ্গে অভিযোগ দায়ের করেন। ঘটনাটি ঘটে বীরভূমের দুবরাজপু নামক এক এলাকায়। জানা গেছে ২০১৫ সালে দুবরাজপুরের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা শের খাঁ-কে বাড়ির না বলে পালিয়ে বিয়ে করেছিলেন মিলি বিবি।

পরে সব ঠিক হয়ে যায় এবং বাড়ির লোক মেনে নেন। শের খাঁ পেশায় বিড়ি শ্রমিক ছিলেন। পরিবারের তরফে জানানো হয়েছে শের খাঁ পণ হিসাবে কানের দুল ও কুড়ি হাজার টাকা দাবি করেন এবং মেয়ের বাড়ির লোক তা সব দেন। মিলি যানান তার স্বামী সেই কানের দুল তার কাছ থেকে চায় যা সে বাপের বাড়ি থেকে পেয়েছিল।

কিন্তু মিলি সেটি দিতে চায়না যার ফলে মিলিকে তিন তালাক দেন শের খাঁ। মিলিও ছেড়ে দেবার মেয়ে ছিল না সে সঙ্গে সঙ্গে ছুটে যায় দুবরাজপুর থানায় সেখানে গিয়ে পুরো ঘটনাটি যানান এবং সেখানে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

তিনি বলেন আমি জানি তিনতালক নিসিদ্ধ তাই আমি আর ভয় করিনী। সেখান কার স্থানীয় কাউন্সিলার শেখ নাজিরউদ্দিন বলেন আমরা চাই ওরা আবার সংসার শুরু করুক। সব ঘটনার পর স্বামী জেল হবার ভয়ে সব শিকার করেন আমি ভুল করেছি যা বলেছি তা রাগের মাথায় আমি সব ঠিক করে নিতে চাই।

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag