জি নিউজের ইন্টারভিউতে জটিল প্রশ্নের অসাধারণ উত্তর দিলেন মোদীজি।দেখুন ভিডিও।



ভারতের এক বড় নিউজ চ্যানেল প্রধানমন্ত্রী ভবনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীর ইন্টারভিউ নেন।এই ইন্টারভিউ তে জি নিউজের অন্যতম পরিচালক সুধীরজি নরেন্দ্রমোদির ইন্টারভিউ নেন। এই ইন্টারভিউতে মোদীজিকে বিজেপির ২০১৯ ভোটের জন্য কি প্রস্তুতি,ভারতবর্ষকে এগিয়ে নিয়ে যেতে বিজেপি কতটা সফল, আন্তর্জাতিক দুনিয়ায় বর্তমানে ভারতকে কেমন চোখে দেখা হয়, এই সব বিষয়ে প্রশ্ন করা হয়। মোদীজি এই সকল প্রশ্নের খুবই যুক্তিসহ উত্তর দেন নরেন্দ্রমোদীজি।জী নিউজের পরিচালক সুধীর বাবু মোদীজি প্রশ্ন করেন আপনি কি লক্ষ্য নিয়ে দাভোসের ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরামে যোগ দিতে চলেছে?

এই প্রশ্নের উত্তরে মোদীজি অত্যন্ত যুক্তির সাথে বলেন বর্তমানে ভারতের জিডিপি বৃদ্ধি পেয়েছে এবং দেশ একটা ভালো অবস্থায় রয়েছে তাই এই সময় বিশ্বের সামনে ভারতের ক্ষমতাকে তুলে ধরতে হবে।বিরোধিদের অন্যতম অস্ত্র GST নিয়ে প্রশ্ন করা হলে মোদীজি উত্তরে বলেন, মানুষ যদি তার বাড়ি পরিবর্তন করে তাহলে প্রথম প্রথম একটু সমস্যা দেখা যায়।

GST একটা এমন পরিবর্তন যার ফল মানুষ কিছু সময় পর পাবেন এবংআমার বিশ্বাস ফল অনেক বড় পাবেন দেশবাসীরা।'ইস অফ বিজনেস ডুইং' এ ভারত আজ ১৪২ থেকে ১০০ তে উঠে এসেছে এবং বর্তমানে ভারতে যে পরিমান বিদেশী বিনিয়োগ আসে ২০১৪ সালের আগে তা কখনো আসেনি বলে জানান মোদীজি।

তিনি বলেন বর্তমানে পুরো বিশ্ব ভারতের ক্ষমতা সম্পর্কে অবগত।এক দেশ এক নির্বাচন সম্পর্কেও নিজের মত প্রকাশ করে মোদীজি বলেন, বার বার নির্বাচন মানে অর্থ ও সময় দুইয়ের অপচয়।মোদী সরকারের লক্ষ্য সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জাননা, বিজেপির একটাই লক্ষ্য উন্নয়ন।মোদীজি বলেন, অনেক স্কুলে মেয়েরা স্কুল যেতে চাইতো না কারণ অনেক স্কুলে মেয়েদের আলাদা টয়লেট ছিল না।আমাদের সরকার বড় লক্ষ্য নিয়ে সেই সমস্ত স্কুলে মেয়েদের জন্য টয়লেট তৈরী করেন।মুদ্রাযোজনার কথা বলতে গিয়ে মোদীজি বলেন দেশের ১০ কোটি মানুষ ব্যবসা করার জন্য লোন নিয়েছেন।
24 ghanta live news

 মোদীজির সেই ইন্টারভিউ ভিডিও-




Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag