ইসরাইলের প্রধানমন্ত্রী ভারতে আসায় ভয়ে পাকিস্তানের বিদেশমন্ত্রী দিলেন এমন বাজে মন্তব্য যে..

বিশ্বজুড়ে সন্ত্রাস ছড়ানোর জন্য পরিচিতি দেশ পাকিস্তান।ভারত সহ অন্য কিছু দেশ পাকিস্তানের এই সন্ত্রাসবাদের কারণে উদ্বিগ্ন। "যদি সন্ত্রাসবাদের উপর না লাগাম পড়ে তাহলে আমরা আমাদের মতো ব্যবস্থা"-এই রকম সতর্কবার্তা জারি করেছে।যদিও এর কোনো প্রভাব পড়েনি জঙ্গিদেশ পাকিস্তানের উপর।তার প্রমান মিললো আবারও।আসলে ইজরায়েলের প্রধানমন্ত্রী ৬ দিনের জন্য ভারত সফরে এসেছেন এমতাবস্থায় ভারত ও ইজরায়েলের মধ্যে বন্ধুত্ব আরো দৃঢ় হয়ে উটছে।আর এই বন্ধুত্ব পাকিস্তান ভালো চোখে দেখছে না।

এক নিউজ চ্যানেলের ইন্টারভিউতে পাকিস্তানের বিদেশমন্ত্রী খওজা আসিফ বলেন ইজরায়েল এবং ভারতের বন্ধুত্বে বিরোধিতা প্রকাশ করে বলেন-

ভারত,ইজরায়েল দুটি ইসলাম বিরোধী দেশ ।মুসলিম দেশ ফিলিপস্থিনের অনেকটা এলাকা দখল করে রেখেছে ইজরায়েল একই ভাবে  মুসলিমবহুল কাশ্মীরকে জোরপূর্বক দখল করে রেখেছে ভারতবর্ষ।এমনকি ভারতে মুসলিমরা ভালো নেই বলে বিরোধিতা প্রকাশ করেন জঙ্গিদেশের বিদেশ মন্ত্রী। আপনাদের জানিয়ে রাখি ভারতের মুসলিমরা পাকিস্তানের মুসলিমদের থেকে অনেক ভালো অবস্থায় থাকে।কিন্তু ভারত ও ইজরায়েলের ভালো বন্ধুত্ব দেখে বিভান্ত হয়ে পড়েছে পাকিস্তান।তাই মিথ্যা ইসলামের বিরোধিতার দোহাই দিয়ে ক্ষোপ প্রকাশ করছে পাকিস্তান।

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag