মুখ পুড়লো পাকিস্তানের!!ফাঁস হলো কুলভূষণ যাদব গ্রেপ্তারের রহস্য।

বেইমান,মিথ্যাবাদী,সন্ত্রাসবাদ এই সব শব্দ এখন পাকিস্তানের সমর্থক শব্দ হয়ে উঠেছে তা সবার জানা। পাকিস্তান যতই আন্তর্জাতিক মহলে নিজেকে ভালো দেখাবার চেষ্টা করলেও সত্য এটাই যে  পাকিস্তান নিজের স্বার্থের জন্য বা ভারতকে দুনিয়ার কাছে ছোট করার জন্য অনেক নিচে যেতে পারে। বর্তমানে পাকিস্থানের জেলে থাকা ভারতীয় নাগরিক কুলভূষণকে নিয়ে এমন তথ্য প্রকাশ পেয়েছে যার মাধমে পাকিস্তানের নোংরা চরিত্র সবার সামনে উঠেএসেছে।

আসলে বালোচিস্তানের এক সামাজিক নেতা মামা কাদরি জানিয়েছেন পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই কুলভূষনকে ইরান থেকে অপহরণ করার জন্য মোল্লা উমরকে কয়েক কোটি টাকা প্রদান করেছিল।তিনি আরও জানান যে পাকিস্তান দাবি করছে যে তারা বালোচিস্তান থেকে কুলভূষনকে গ্রেপ্তার করেছে এটা সমূর্ণ মিথ্যা। মামা কাদরি আরও জানিয়েছেন,ইরানের শহর ছাবাহার থেকে  অপহরণ করা হয়েছে যাদবকে।যাদবের চোখ,কান বেঁধে গাড়িতে তুলে বালচিস্তান নিয়ে আসা হয়েছিল এবং পরে সেখান থেকে ইসলামাবাদে নিয়ে আসা হয় যাদবকে। মামা কাদরি জানান যে তাঁর সঙ্গীরা অপহরণ স্বচোখে দেখেছেন। অর্থাৎ একটা বিষয় সম্পূর্ণ পরিষ্কার মিথ্যাবাদী পাকিস্তান শুধুমাত্র আন্তর্জাতিক মহলে ভারতকে ছোট করার জন্য এত নিচ কাজ করেছে।
24 ghanta live news

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag