ক্রিকেটার কাইফ বড়দিন পালন করেছিলেন , আর তারপর উনার সাথে যা হলো জানলে আপনিও রেগে যাবেন।

ধর্মনিরপেক্ষতার দেশ ভারতবর্ষে সকল ধর্মের মানুষ সব উৎসবকেই শ্রদ্ধা করে এবং পারলে আনন্দউৎসবে যোগদান করেন।এই চিন্তা ভাবনা নিয়েই ক্রিস্টমাস পালন করছিলেন প্রাক্তন ক্রিকেটার মোহম্মদ কাইফ।নিজের স্ত্রী এবং সন্তানদের নিয়ে বেশ ভালোভাবেই ক্রিস্টমাস দিনের আনন্দউপভোগ করছিলেন মোহম্মদ কাইফ। নিজের বাড়িতে ক্রিস্টমাস এর জন্য ক্রিসমাস ট্রি, ক্রিস্টমাস উপহার দিয়ে সাজিয়েছিলেন কাইফ।এমকি নিজে সান্তা টুপি পরে সপরিবারে ছবিও তুলেছিলেন কাইফ এবং সেই ছবি ছেড়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবি ছাড়ার সাথে সাথে ইসলাম কট্টরপন্থীদের রোষের মুখে পড়তে হয় মোহম্মদ কাইফকে।একাধিক জন কট্টরপন্থীর দাবি ক্রিসমাস উৎসব পালন করে ইসলাম বিরোধী কাজ করেছেন কাইফ।অনেকে প্রশ্ন করে বলেছেন কাইফ নাকি যীশুকে আল্লাহর থেকে এগিয়ে রেখেছেন ।
একজন বলেছেন  মুসলিম টুপির পরিবর্তে তার মাথায় শান্তার টুপি শোভা পাচ্ছে! যদিও কিছু জন কাইফের সমালোচনা ছেড়ে তার সুনাম করেছেন।অনেকে বলেছেন,কাইফ ক্রিস্টমাস পালন করে একজন ভালো মানুষের পরিচয় দিয়েছেন।
তবে এই প্রথমবার নয় এর আগেও সোশ্যাল মিডিয়ায় সূর্য প্রণাম এর ছবি পোস্ট করে কট্টরপন্থীদের রোষের মুখে পড়তে হয়েছিল তাকে।সমালোচণা করে অনেকে বলেছিল সূর্য প্রনাম ইসলাম বিরোধী।শুধু তাই নয় ছেলের সাথে দাবা খেলার ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে হেনস্থা হতে হয়েছিল কাইফকে।কট্টরপন্থীদের দাবি ছিল দাবা খেলা ইসলামে হারাম।প্রশ্ন থেকেই যাচ্ছে এইরকম মানসিকতা নিয়ে কিভাবে এগোবে ভারতবর্ষ।কোথায় ধর্মনিরপেক্ষতা?

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag