পাকিস্তানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন সুব্রমনিয়ম স্বামী।


আজ পাকিস্তানকে কড়া জবাব দিলেন বিজেপি নেতা সুব্রমনিয়ম স্বামী তিনি বলেন পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ করা উচিত ভারতের এবং দরকারে চার টুকরো করতে হবে পাকিস্তানকে। আসলে পাকিস্তান চাই না ভারত শান্তি থাকুক তাই এবার সময় এসেছে পাকিস্তানকে তার ভাসায় জবাব দেবার।

বিস্ফোরক মন্তব্য রাজ্যসভার সাংসদ বিজেপি নেতা সুব্রমনিয়ম স্বামীর।সুব্রমনিয়ম বলেন, "কুলভূষণের স্ত্রী এবং মায়ের সঙ্গে যে ব্যবহার করেছে, তা মহাভারতের দ্রৌপদীর বস্ত্রহরণের সমতুল্য।"পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করার এটাই সঠিক সময় বলে দাবি করেন বিজেপির এই বর্ষীয়ান নেতা।এটা দুর্ভাগ্যের বিষয়। এমন ব্যবহারে আমরা আহত। পাকিস্তানে বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করার সময় এসে গিয়েছে। দরকার হলে চার টুকরো করে দিতে হবে পাকিস্তানকে।মঙ্গলবার কুলভূষণের স্ত্রীকে অবমাননার প্রেক্ষিতে পাকিস্তানের কড়া সমালোচনা করেন স্বামী। কুলভূষণের সঙ্গে সাক্ষাতে গিয়ে তাঁর স্ত্রী এবং মা-কে যেভাবে হেনস্থা করেছে পাকিস্তান, তাকে মহাভারতের দ্রৌপদীর বস্ত্রহরণ সঙ্গে তুলনা করেন তিনি।

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag