ধর্ম পরিবর্তনে আপত্তি, হিন্দু তরুণীকে গণধর্ষণ করে খুন। আরো জানুন..

ভালোবাসার পরিণতি এমন সে আগে জানলে তাকে ভালোবাসতো?এমন ঘটনা কিছুদিন ধরে চলছে অনেক পরিমানে হিন্দু মহিলার এখন খুব চিন্তায়,কিছুদিন আগে ৬ নভেম্বর থেকে খোঁজ মিলছিল না এক তরুণীর পরে তাকে নদীর চরে হাত-পা বাঁধা অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। ঘটনার পর তরুণীর প্রেমিক আদিলকে গ্রেফতার করে পুলিস। 

ইসলামে ধর্মান্তরিত হতে আপত্তি করায় হিন্দু তরুণীকে গণধর্ষণ করে খুনের অভিযোগ উঠল প্রেমিকের পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঝাড়খণ্ডের রামগড় জেলার। পরিবারের বিরুদ্ধে গিয়ে গত মাসে মেয়েটিকে নিয়ে বোকারোতে নিজের কাকার বাড়িতে চলে গিয়েছিলেন তিনি। ঘটনার পরই লভ জিহাদের অভিযোগ ওঠে,আদিল জানিয়েছেন, সেখানে হাজির ছিলেন আদিলের বাবা। বিয়ের আগে মেয়েটিকে ধর্ম পরিবর্তনের জন্য চাপ দেওয়া হয়। তা মানতে চাননি ওই তরুণী। আদিল স্বীকার করেছেন, প্রেমিকাকে রেলস্টেশনে ছাড়ার নামে এরপর রাজাবেড়ার কাছে জঙ্গলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে খুন করেন তাঁর বাবা ও কাকা।এত নিচে নেবে গিয়ে মানুস এমন কর্ম করছে না সব ধর্মের চাপ কোনটা আপনার কি মনে হয় লিখে যানান।

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag