বিজেপিতে যোগ আইপিএস ভারতী ঘোষ ঘটনাটি কতটা সত্যি জানুন..

ভারতী ঘোষকে পশ্চিম মেদিনীপুর সুপারের পদ থেকে ব্যারাকপুরের তৃতীয় ব্যাটেলিয়নে বদলি করা হয়। তারপর তিনি সুরজিত করপুরকায়স্থের(রাজ্য পুলিশের ডিজি) কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দেন। এই কাজের মাধ্যমে রাজ্য রাজনীতি ও আমলামহলে শোরগোল ফেলে দেন।

তিনি বিজেপিতে যোগদানের জন্য লিখিত আবেদন জানিয়েছেন। বিজেপি সূত্রে খবর পাওয়া গেছে, ভারতী ঘোষ রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে গেরুয়া শিবিরে যোগদানের ইচ্ছার কথা লিখিত আবেদনে জানিয়েছেন। পাশাপাশি তিনি মুকুল রায়কেও চিঠির মাধ্যমে বিজেপিতে যোগদানের ইচ্ছার কথা জানিয়েছেন।ভারতী ঘোষ ইস্তফাপত্রের সঙ্গে তিন মাসের ছুটির আবেদনও জানিয়েছিলেন। কিন্তু এর কোনোটিই মঞ্জুর করা হয়নি। দুটিই নামঞ্জুর হওয়ার শর্তেও তিনি নতুন পদের কাজে যোগ দেননি। সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর সঙ্গে একসময় ভারতী ঘোষের খুব ঘনিষ্ট সম্পর্ক ছিল। কিন্তু সেটা এখন বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে তলানিতে নেবে গেছে। আর তারই সঙ্গে মুকুল রায়ের সঙ্গে তাঁর ভালো সম্পর্ক রাজনৈতিক মহলে সারা ফেলে দিয়েছে।

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag