বেরিয়ে এলো সেই রহস্য , থালাইবা রজনীকান্ত কোন দলে যোগ হচ্ছেন ?

তামিল সুপারস্টার রজনীকান্ত আজ এক বড় সিধান্ত নিতে চলেছে গোপন তথ্য থেকে জানা গেছে তিনি রাজনৈতিক অভিষেকের অবসান ঘটিয়ে এক বড় রাজনৈতিক দলের সাথে যুক্ত হতে চলেছেন,
চেন্নাইয়ের শ্রী রাঘবন্ধু কল্যাণ মণ্ডপেম এ ঘোষণা করেছিলেন তিনি বলেন যে ৩১ ডিসেম্বর তার সিদ্ধান্তের ঘোষণা দেবেন,আজ সেই দিন আজ তিনি ঘোসনা করতে চলেছেন তিনি কোন রাজনৈতিক দলের সাথে যুক্ত হবেন, বিজেপি না কংগ্রেস না অন্য কোনো রাজনৈতিক দল, এখুন পুরোটাই সময় বলবে।গত সপ্তাহে রজনীকান্তের ঘনিষ্ঠ বন্ধু তমিলুরুভি মিয়াজান বলেছিলেন যে ২৬ ডিসেম্বরে এবং ৩১ ডিসেম্বরের মধ্যে যে কোন দিন রাজনীতির বিষয়ে অভিনেতা তার পরিকল্পনা প্রকাশ করতে পারে।রিপোর্টগুলি আগেই প্রস্তাব করেছিল যে, তামিল সুপারস্টার ডানপন্থী বা বামপন্থী দলগুলোর সাথে যোগ দিতে অসম্ভব হলেও তার নিজের দল গঠন করতে পারে।

কিন্তু তিনি বিজেপিতেও যোগ দিতে পারেন তার কারণ তিনি প্রধানমন্ত্রী মোদীর সাথে যোগাযোগ করেছেন এবং এক মিটিং ও তিনি করেছিলেন।নতুন বছরের যেকোনও সময়েই রজনীকান্ত তাঁর নয়া রাজনৈতিক দল গঠন করতে চলেছেন, বলে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, তামিলনাড়ুতে গণতন্ত্র এখন খারাপ এবস্থায় দাঁড়িয়ে, অন্য রাজ্যগুলি তামিলনাড়ু নিয়ে মশকরা করছে, তাই তাঁর রাজনৈতিক দল শুধুই ভালো করার কথা ভালো কাজ করার কথা ভাববে। এছাড়াও ৩ বছরের মধ্যে যদি সত্যিই ভালো কাজ না করতে পারে তাঁর দল, তাহলে তিনি ইস্তফা দেবেন রাজনীতি থেকে। ভরা সভায় এমনটাই দাবি করেছেন এই দক্ষিণী নায়ক। 

Comments

Popular posts from this blog

‘ভোটে গোপনে তৃণমূলের হয়েই কাজ করেছি” বিজেপি ছেড়ে TMC তে ফেরার আর্জি প্রাক্তন মন্ত্রীর

‘কাগজ আমরা দেখাবো না’- কবিতার বিরুদ্ধে কড়া জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বলেলন বুদ্ধিজীবীরা বাংলার ভবিষ্যত নষ্ট করছে।

all links of India Rag